,

স্কুলশিক্ষিকার রহস্যজনক মৃত্যু, স্বামীসহ দুইজনের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি, রাজবাড়ী: রাজবাড়ীতে পূরবী ইসলাম (৪৫) নামে এক স্কুলশিক্ষিকার রহস্যজনক মৃত্যুর দুই মাস পর স্বামীসহ দুইজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

স্কুলশিক্ষার বোন ফরিদপুরের মধুখালী উপজেলার কৃষি কর্মকর্তা কাকলী খাতুনের দায়ের করা মামলাটি বৃহস্পতিবার (৯ মে) থানায় রেকর্ডভুক্ত হয়।

মামলায় স্বামী মো.ফরহাদ হোসেন বিশ্বাস ও তার প্রেমিকা ছমিরন নেছাকে(৩৫) আসামি করা হয়েছে।

মৃত পূরবী ইসলাম (৪৫) রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। তার স্বামী ফরহাদ হোসেন বিশ্বাস কোলা সদর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

মামলার বাদী পূরবীর বোন কাকলী খাতুন জানান, তার বোন পুরবীকে ৫ লাখ টাকা যৌতুকের দাবিতে মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিলেন ফরহাদ। গত ৭ এপ্রিল রাতে ফরহাদ হোসেন বিশ্বাস এবং তার প্রেমিকা ছমিরুন নেছা পূরবীকে পিটিয়ে বসত ঘরের খাটের উপর ফেলে রাখে। খবর পেয়ে তারা ফরহাদের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলা গ্রামে যান এবং গিয়ে দেখেন ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করা। তারা দরজা খুলে ঘরে গিয়ে দেখেন মৃত অবস্থায় তার বোন খাটের উপর পড়ে আছে। এ ঘটনায় গত ২২ মে তিনি বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে ফরহাদ হোসেন বিশ্বাস এবং ফরহাদের পরকীয়া প্রেমিকা ছমিরুন নেছাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলা বৃহস্পতিবার থানায় রেকর্ড করা হয়।

এর আগে পূরবী হত্যার ঘটনায় গত ৮ এপ্রিল পূরবীর বোন কাকলী খাতুন ও পুরবী ইসলামের ভাই মেহেদী হাসান বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেন। যে মামলায় ফরহাদকে গ্রেপ্তার করা হয়। ওই মামলায় বর্তমানে ফরহাদ আদালতের দেওয়া জামিনে মুক্ত আছেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানিয়েছেন, আদালতের নির্দেশে হত্যা মামলাটি থানায় রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর